মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ২৬ মার্চ ২০২১

আরডিএ, বগুড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন


প্রকাশন তারিখ : 2021-03-26

দিনব্যাপি বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পল্লী উন্নয়ন একাডেমী, বগুড়ায় মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন করা হয়। সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিবসটির কর্মসূচি শুরু হয়। সকাল ৯টায় আরডিএ, বগুড়ার মহাপরিচালক (অতিরিক্ত সচিব) জনাব খলিল আহমদের নের্তৃত্বে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধাজ্ঞাপন করা হয়। একে একে মহাপরিচালক, অনুষদ সদস্যবৃন্দ, আরডিএ ল্যাবরেটরি স্কুল ও কলেজের শিক্ষকমন্ডলি, আরডিএ কর্মচারী ইউনিয়ন, চলমান বিভিন্ন কোর্সের প্রশিক্ষণার্থীবৃন্দ ফুল দিয়ে জাতির পিতার প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করেন। এরপর ৫০টি লাল ও সবুজ রংয়ের বেলুন ও ৫০টি কবুতর উড়ানো হয়। এরপর একাডেমী অডিটোরিয়ামে মহাপরিচাকের নের্তৃত্বে এবং সকলের উপস্থিতিতে বিশাল এক কেক কেটে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন করা হয়।

বাদ জুম-আ একাডেমী জামে মসজিদে জাতির উন্নতি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা।

বিকাল ৩টা থেকে ৬টা পর্যন্ত নারীদের ক্রীড়া প্রতিযোগিতা, একাডেমীর কর্মকর্তা-কর্মচারীদের প্রীতি ভলিবল, প্রীতি ফুটবল ও প্রীতি রশি টানাটানি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

সন্ধায় একাডেমী অডিটোরিয়ামে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে আলোচান সভা, মুক্তিযোদ্ধা সংবর্ধনা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

    

    

    

    

    



Share with :

Facebook Facebook