মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ৩rd অক্টোবর ২০১৯

বিসিএস ক্যাডার কর্মকর্তাদের ছয় মাস মেয়াদী ৬৮তম বুনয়িাদি প্রশিক্ষণ কোর্স’এর সমাপনী অনুষ্ঠান


প্রকাশন তারিখ : 2019-09-26

জন প্রশাসন মন্ত্রণালয়, লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র ও পল্লী উন্নয়ন একাডেমী (আরডিএ), বগুড়া’র যৌথ উদ্যোগে আরডিএ, বগুড়া’য় ০১ এপ্রিল হতে ২৭ সেপ্টেম্বও ২০১৯ পর্যন্ত ০৬ মাস মেয়াদী বিসিএস ক্যাডার কর্মকর্তাদের ৬৮তম বুনিয়াদি প্রশিক্ষণ এর সমাপনী অনুষ্ঠিত হয়েছে। পল্লী উন্নয়ন একাডেমীর আইটি সেন্টারে সকাল ১০টায় প্রশিক্ষণ কোর্সটির সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ছয় মাস ব্যাপি এই প্রশিক্ষণ কোর্সের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য শিক্ষা ও পরিবার পরিকল্পনা বিভাগ এর সম্মানিত সচিব জনাব শেখ ইউসুফ হারুন। পল্লী উন্নয়ন একাডেমী বগুড়ার মহাপরিচালক (অতিরিক্ত সচিব) জনাব মো: আমিনুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড. মোহাম্মদ আবু ইউসুফ, এমডিএস (আর এন্ড সি), বিপিএটিসি, সাভার, ঢাকা।

৬৮তম বুনিয়াদি প্রশিক্ষণ কোর্সের কোর্স পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন পল্লী উন্নয়ন একাডেমী, বগুড়ার পরিচালক, প্রকল্প পরিকল্পনা ও পরিবীক্ষণ জনাব মো: নজরুল ইসলাম খান, সহযোগী কোর্স পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন জনাব মিজানুর রহমান, যুগ্ম পরিচালক এবং কোর্স সমন্বয়ক হিসেবে দায়িত্ব পালন করেন জনাব মাকসুদ আলম খান, যুগ্ম পরিচালক, মোঃ তানবিরুল ইসলাম, উপ-পরিচালক, জনাব অসীম কুমার সরকার, উপ-পরিচালক ও নুশরাত জাহান, সহকারী পরিচালক, পল্লী উন্নয়ন একাডেমী, বগুড়া।

এই প্রশিক্ষণ কোর্সে বিসিএস (প্রশাসন), বিসিএস (পুলিশ সার্ভিস), বিসিএস (কৃষি), বিসিএস (মৎস্য), বিসিএস (তথ্য) বিসিএস (প্রাণিসম্পদ), বিসিএস (রোডস্ এন্ড হাইওয়ে) এবং বিসিএস (রেলওয়ে) ক্যাডারের সর্বমোট একশত পাঁচ জন  ক্যাডার কর্মকর্তা অংশগ্রহণ করেন।

    

   

 

 



Share with :

Facebook Facebook